প্রিও-আমি
- রানা আহমেদ ০৩-০৫-২০২৪

হে বরষা, তুমি আজ হেসোনা,
আমার আঙিনায় এসোনা,
তোমার আগমন প্রিয়ার-
চলতি পথটা পিছল করুক
আমি যে তা চাইনা।
সোনা রোদটা কেন নয়,
আমার বাড়ি কিসের ভয়,
আসবে তুমি অবশ্যই-অনুরোধ শুধু
তপ্ত মরুর বেশে নয়।

ফাগুন তুমি যেয়োনা,
কৃষ্ণচুড়া কেঁদোনা,
তোমার লাল রক্ত প্রিও ছোঁবে-
দুঃখ কোন রবেনা।
শীত তোমার নিম্ন্ত্রন,
নিয়ে এসো ভরা যৌবন,
তোমার ছোঁয়ায় প্রিও-আমি
মিলিয়ে যাব এক বিছানায় দুজন।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।